পাঁচটি টি-টোয়েন্টি ও পাঁচটি ওয়ানডে খেলতে পাকিস্তানে সফর এসেছে নিউজিল্যান্ড দল। আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ওয়ানডে সিরিজ। এই দুই সিরিজে শক্তিশালী স্কোয়াড নিয়ে নামছে পাকিস্তান।

বাংলাদেশ সময় আজ রাত ১০টায় শুরু হবে দুই দলের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি। চার মাস পর পাকিস্তান দলে ফিরেছেন তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। আফগানদের বিপক্ষে সিরিজে বিশ্রামে থাকা বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানও ফিরেছেন পাকিস্তান দলে। আইপিএলের কারণে নিউজিল্যান্ড পাচ্ছে না বেশ কজন তারকাকে। তবে পাকিস্তানের খেলোয়াড়রা আইপিএলে না খেলায় পূর্ণ শক্তির দলই পেল পিসিবি।

পাকিস্তান দল : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইহসানউল্লাহ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ ও জামান খান।

নিউজিল্যান্ড দল : টম লাথাম (অধিনায়ক), চ্যাড বোয়েস, মার্ক চ্যাপম্যান, ডেন ক্লিভার, ম্যাট হেনরি, বেন লিস্টার, এডাম মিলনে, কোল ম্যাককঞ্চি, ড্যারেল মিচেল, জিমি নিশাম, রাচিন রবীন্দ্র, হেনরি শিপলি, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

রাকিব/এখন সময়